• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনায় ট্রলারডুবি ঘটনায় তদন্ত কমিটি গঠন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৩
মুন্সীগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় ৯ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার(১৭ জানুয়ারি) রাতে মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোবাশশেরুল ইসলামকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়।

এই কমিটির বাকি সদস্যরা হলেন- মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, সংশ্লিষ্ট এলাকার কোস্টগার্ড কর্মকর্তা, নৌ পুলিশের কর্মকর্তা, বিআইডব্লিউটিএ কর্মকর্তা, ফায়ার সার্ভিস কর্মকর্তা ও জেলা ত্রাণ ও দুর্যোগ বিষয়ক কর্মকর্তা। শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে কমিটি গঠনের তথ্য নিশ্চিত করেন কমিটির প্রধান।

কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোবাশশেরুল ইসলাম জানান, ডুবে যাওয়া ট্রলার উদ্ধারের পর তদন্ত কমিটি কাজ শুরু করবে। এরমধ্যে ট্রলারে থাকা জীবিত শ্রমিকদের বক্তব্য নেওয়া হয়েছে। পুলিশকে বলা হয়েছে মালবাহী যে ট্যাংকার ধাক্কা দিয়েছিল সেটিকে খুঁজে বের করে আটক করতে। তাহলে তাদের বক্তব্যসহ প্রতিবেদন জমা দেওয়া যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড