• শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

মাগুরা শ্রীপুরে সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

  মাগুরা প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:০৮

মাগুরা
রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব্যবহার করছে ঠিকাদারি প্রতিষ্ঠান

মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের আমতৈল গ্রামে পাঁকা রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব্যবহার ও ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। স্থানীয়রা অভিযোগ করে বলেন, আমতৈল গ্রামের  বকুল মোল্লার বাড়ি থেকে জিহাদ মোড় পর্যন্ত নির্মাণ কাজে নিম্ন মানের ইট ব্যবহার করা হচ্ছে। আই আর ডি পি-২ প্রকল্পের আওতায় ৬৭৫ মিটার দীর্ঘ এই পাঁকা রাস্তা নির্মাণে ৩৯ লক্ষ ৪২ হাজার টাকা নির্মাণ ব্যয় ধরা হয়েছে।

ইতিমধ্যেই খোয়া তৈরির জন্য নিম্মমানের ইটের স্তূপ রাস্তার পাশে ফেলে রাখার কারণে গত ১৩ই জানুয়ারি এলাকাবাসী রাস্তার কাজ বন্ধ করে দেয়। ঠিকাদারী প্রতিষ্ঠান পরে এক স্থানীয় যুবলীগ নেতার দাপটে এই কাজ আবারও পুনরায় শুরু করা হয়েছে বলে জানা যায়।

এই ব্যাপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের এই প্রকল্পের ব্যবস্থাপক আফজাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি প্রাথমিকভাবে এসব অভিযোগের ঘটনা অস্বীকার করেন। পরে একপর্যায়ে নিম্নমানের ইট ব্যবহার করার কথা স্বীকার করেন।

পরে শ্রীপুর উপজেলা এলজিইডি প্রকৌশলী দিলীপ কর্মকার নিম্নমানের ইট ব্যবহার করার কথা স্বীকার করেন। এই ঘটনায় এলজিইডি নির্বাহী প্রকৌশলী ঠিকাদারী প্রতিষ্ঠানকে চিঠি প্রদান করেছেন বলেও তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inb[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড