• শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

থানায় হারপিক খেয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

  রংপুর প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ১৪:১৮

রংপুর
রংপুর ম্যাপ

মুঠোফোনে প্রেম। এরপর বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস। এখন বিয়েতে অস্বীকৃতি জানালে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভেতরে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন রংপুর কারমাইকেল কলেজের মাস্টার্সের এক ছাত্রী। এ ঘটনায় প্রেমিক ইমরানকে (৩৫) আটক করেছে পুলিশ।  রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নগরীর কামাল কাছনা এলাকার আশরাফ আলীর ছেলে ও একটি কোচিং সেন্টারের পরিচালক ইমরানের সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় ওই কলেজছাত্রীর। এরপর বিয়ে না করেই গোপনে তারা বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। সম্প্রতি ওই কলেজছাত্রী বিয়ের জন্য চাপ দিলে এতে অস্বীকৃতি জানায় ইমরান।

এ নিয়ে বুধবার সন্ধ্যায় থানায় দুইজনকে নিয়ে আলোচনার উদ্যোগ নেয় পুলিশ। এ সময় ইমরান বিয়েতে অস্বীকৃতি জানালে ওই কলেজ ছাত্রী থানার বাথরুমে ঢুকে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোক্তারুল আলম বলেন, প্রেমিক ইমরানকে আটক করা হয়েছে এবং ওই কলেজছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড