• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে শ্বাসরোধ করে শিশু হত্যা

  অধিকার ডেস্ক    ১৮ জানুয়ারি ২০১৯, ০৯:৫৫

শিশু তানজিল
নিহত শিশু তানজিল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তানজিল নামে সাত বছর বয়সী এক শিশুকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জের নয়াআটির রসুলবাগ এলাকার আলম খানের ভাড়াটিয়া বাড়ির একটি পরিত্যক্ত কক্ষ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত তানজিল যশোর জেলার কোতোয়ালি থানার সুলতানপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে। আনোয়ার মিয়া পরিবার নিয়ে রসুলবাগ এলাকার আলম খানের বাড়িতে ভাড়া থাকেন।

তবে পুলিশের ধারণা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে ওই বাড়ির কেয়ারটেকার (ম্যানেজার) নাজমুল ওরফে রাজু পলাতক রয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড