• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

গুলিবিদ্ধ লাশের গলায় চিরকুট ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’

  অধিকার ডেস্ক    ১৮ জানুয়ারি ২০১৯, ০৯:২৪

ধর্ষণ মামলার আসামি রিপন
নিহত ধর্ষণ মামলার আসামি রিপন ( ছবি : সংগৃহীত )

ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়নে ধর্ষণ মামলার পলাতক আসামি রিপনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ লাশের গলায় একটি চিরকুট পাওয়া যায়। যেখানে লেখা রয়েছে ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাতে সাভারের খাগান এলাকার আমিন মডেল টাউনের ভেতরে খালি এক মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রিপন ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার লতিফের ছেলে। তিনি আশুলিয়া এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন।

জানা যায়, খাগান এলাকার আমিন মডেল টাউনের ভেতরে একটি খালি মাঠে এক ব্যক্তির মরেদহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে বিষয়টি সাভার মডেল থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ সময় তার গলায় ঝুলিয়ে রাখা একটি কাগজ উদ্ধার করা হয়। যেখানে লেখা আছে ‘আমি ধর্ষণ মামলার মূল আসামী”।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নারী শ্রমিককে গণধর্ষণের একদিন পর ধর্ষিতার মৃত্যু হয়। ওই ঘটনায় নিহত শ্রমিকের বাবার দায়ের করা মামলার মূল আসমি রিপন।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি (সোমবার) আশুলিয়ায় ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের একদিন পর নির্যাতনের শিকার কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এর আগে গত (৫ জানুয়ারি) শনিবার সন্ধ্যায় কারখানা ছুটির পর বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দেয় কিশোরী। এ সময় স্থানীয় রহিম, শিপন ও কারখানার লাইন চিফ রিপনসহ পাচ বখাটে তার পথ গতিরোধ করে কারখানার পেছনে একটি মাঠে নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড