• বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে স্কুলছাত্রকে হত্যা

  অধিকার ডেস্ক    ১৮ জানুয়ারি ২০১৯, ০৯:০৩

নিহত স্কুলছাত্র ওমর
নিহত স্কুলছাত্র ওমরের লাশের পাশে স্বজনের আহাজারী ( ছবি : সংগৃহীত )

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আজমেরী পরিবহনের একটি চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হযরত ওমর (১৪) নামে এক স্কুলছাত্রকে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহতের হযরত ওমর যশোরের চৌগাছা উপজেলার বিল কুষ্টিয়া এলাকার শিমুল হোসেনের ছেলে। ওমর উপজেলার চন্দ্রার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনন্দ কুমার দাস ও শিক্ষার্থীরা জানায়, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার ভাড়া বাসায় স্ত্রী ও একমাত্র ছেলেকে নিয়ে থাকতেন শিমুল হোসেন। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। 

নিহত ওমর বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর বাসায় ফিরছিলেন। পথে চন্দ্রা বাস স্টপেজ থেকে ঢাকাগামী আজমেরী পরিবহনের একটি বাসে ওঠে। এসময় ওমরকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয় ওই বাসের হেলপার। এতে মাটিতে পড়ে একই বাসের সঙ্গে সজোরে ধাক্কা লেগে আহত হয় সে। 

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যায় ওমর। 

কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ নিহতের লাশ উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করে। তবে এ ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড