• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ৭টি দোকান ভস্মীভূত

  নোয়াখালী প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০১৯, ০৮:০১
অগ্নিকাণ্ড
ব্যবসায়ীদের দোকানে অগ্নিকাণ্ড ( ছবি : দৈনিক অধিকার )

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে ৭টি দোকান ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার রমজান বিবি বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ব্যবসায়ীরা জানান, রাত আনুমানিক সোয়া ১০টার দিকে বাজারের একটি তুলার দোকান থেকে আগুনের লেলিহান শিখা দেখতে পান তারা। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগে খাওয়ার হোটেল, ফার্মেসি, কোচিং সেন্টার, লেপ-তোষকের দোকানসহ মোট ৭টি দোকান পুড়ে যায়।

মাইজদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স পরিদর্শক মো. শাহাদাত হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত সময়ে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

তবে প্রাথমিকভাবে তাদের ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে অন্তত সাতটি দোকান পুড়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ীদের অন্তত কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড