• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে শিবিরের সভাপতিসহ আটক ৩

  মাদারীপুর প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ২০:১৮
আটক
আটক জাকির হোসেন, মেজবাউদ্দিন সরদার ও আরমান খাসালী (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুরে নাশকতার অভিযোগে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ৫টি পেট্রোল বোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের রশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়।

বুধবার (১৬ জানুয়ারি) রাতে শহরের সৈদারবালী এলাকা থেকে তাদের আটক করা হয়। মামলা দায়েরর পরে বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটকরা হলেন- জেলা ছাত্র শিবিরের সভাপতি জাকির হোসেন (২৫), জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক মেজবাউদ্দিন সরদার (২৪) ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আরমান খাসালী (২২)।

আটকদের মধ্যে জাকির কালকিনি উপজেলার ক্রোকিরচর গ্রামের আবুল হোসেনের ছেলে ও মেজবা একই উপজেলার চরলক্ষিপুর গ্রামের ইমারত সরদারের ছেলে এবং আরমান রাজৈর উপজেলার দুর্গাবর্দীর এলাকার মনির হোসেনের ছেলে। এরা সবাই মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজের শিক্ষার্থী।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান জানান, শহরের সৈদারবালী এলাকার একটি বাসা ভাড়া নিয়ে ছাত্র শিবিরের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছিল। এমন খবরের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল।

এ সময় ওই বাসা থেকে জেলা ছাত্র শিবিরের সভাপতি, সাধারণ সম্পাদক ও রাজৈর উপজেলা ছাত্র শিবিরের সভাপতিকে আটক করা হয়। তল্লাসি চালিয়ে ৫টি পেট্রোল বোমা, ৩টি রামদা, ৪টি ল্যাপটপ, চাঁদা আদায়ের একাধিক রাশিদ, সদস্য ফরম ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়। এছাড়া একটি কম্পিউটারও জব্দ করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলার পরে বৃহস্পতিবার দুপুরে আটকদের আদালতে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড