• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে হানিফ পরিবহনের ধাক্কায় নারীসহ নিহত ৩

  রংপুর প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৫৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত রুমি আখতার, শাহিনুর রহমান ও মুশফিকুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

রংপুরের পীরগঞ্জ উপজেলার বিশ মাইল নামক স্থানে ‘হানিফ এন্টার প্রাইজ’ বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ১ নারীসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র ৩ মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- পীরগঞ্জ উপজেলার হরিরাম শাহাপুর গ্রামের শাহিনুর রহমান (২৪) মুশফিকুর রহমান (১৫) ও রুমি আখতার (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে রংপুরের পীরগঞ্জ উপজেলার কাউয়া পুকুর নামক স্থান থেকে মোটরসাইকেল আরোহীরা রংপুর-ঢাকা মহাসড়কে ওঠা মাত্র হানিফ এন্টার প্রাইজের একটি বাস পেছন থেকে মোটরসাইকেল আরোহীদের চাপা দিলে ঘটনা স্থলেই তারা মারা যান।

এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা লালদিঘী থেকে বিশ মাইল এলাকা পর্যন্ত রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ এবং সড়ক অবরোধ করায় মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। তবে নিহতদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, ঘাতক বাসটিকে আটক করা যায়নি তবে আটক করার চেষ্টা চলছে। তিনি আরও বলেন, নিহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড