• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

বাড়ি ফিরলেন সুবর্ণচরের সেই নারী

  নোয়াখালী প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৪

নোয়াখালী
ছবি : জেলার মানচিত্র

১৭ দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সুবর্ণচরে সংঘবদ্ধ ধর্ষণ ও নির্যাতনের শিকার সেই গৃহবধূ।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকালে তিনি বাড়ি পৌঁছান বলে নিশ্চিত করেছেন তার স্বামী সিরাজুল ইসলাম সিরাজ।

নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসক সৈয়দ মহিউদ্দন আব্দুল আজিম জানান, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তিনি মানসিকভাবে ভালো ও সুস্থ আছেন। তার হাত ভেঙে গেছে। এ কারণে তাকে ২ ফেব্রুয়ারি আসতে বলা হয়েছে। তবে এর মধ্যে কোনো সমস্যা দেখা দিলে তাকে দেখিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, ‘নির্যাতনের শিকার গৃহবধূকে তার বাড়ি চর জুবলি ইউনিয়নের চরমধ্যবাগরা গ্রামে পৌঁছে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর পাংখারবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষে ভোট দিতে দেখে ওই নারীকে হুমকি দেয় সন্ত্রাসীরা। সে দিন রাত ১২টায় কয়েকজন লোক পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এরপর ১৫ থেকে ১৬ জন সন্ত্রাসী তাদের ঘরে ঢুকে ধানের শীষে ভোট দেওয়ায় ওই নারী ও তার স্বামীকে গালাগালি করে। এরপর অস্ত্র দেখিয়ে ওই নারীকে ঘরের বাইরে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ ও বেদম মারধর করে।

ওই নারীকে গলাকেটে হত্যারও চেষ্টা করে তারা। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর পরের দিন প্রতিবেশীদের সহায়তায় ওই নারীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৩১ ডিসেম্বর রাতে ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন ওই নারীর স্বামী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড