• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে মঙ্গা নিবারণে কাজ করতে চাই বাণিজ্য মন্ত্রী

  রংপুর প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০১৯, ০৯:৫৭
রংপুর
রংপুরে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি ( ছবি : দৈনিক অধিকার)

উত্তর অঞ্চলে মঙ্গা নিবারণে আওয়ামী লীগ সরকার কত ১০ বছরে গরিব দুঃখীর পাশে দাঁড়িয়েছে। মানুষের জীবন যাত্রার মান বেড়েছে দুই যুগ আগে সেই মঙ্গা এখন আর এই অঞ্চলে নেই। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের একজন কর্মী হিসাবে এই অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে চাই বলে জানান সদ্য দায়িত্বপ্রাপ্ত বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

বুধবার (১৬ জানুয়ারি) রাতে রংপুর প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে পজিটিভ সাপোর্ট চাই। চ্যালেঞ্জিং মন্ত্রণালয়ে আমাকে কাজ করতে হবে। এজন্য আপনাদের সাপোর্ট চাই। আপনারা কে কি দল করেন সেটা বিষয় নয়। সবাই রংপুরের উন্নয়ন চাই এটাই বড় বিষয় উন্নয়নের স্বার্থে আমরা সব সময়ই পজেটিভ থাকবো।

আরও পড়ুন- চট্টগ্রামে গাড়িচাপায় অজ্ঞাত বৃদ্ধ নিহত

এদিকে সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সাধারণ মানুষ আমাকে ভালো মানুষ হিসেবেই জানেন। আমাকে সৎ মানুষ বলেন। আমি আগে যেমন ছিলাম, এখনো সে রকমই রয়েছি। আমার কাজের ভুল ধরিয়ে দেবেন উন্নয়নের প্রয়োজনে লিখবেন।

রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রশীদ বাবু, কোষাধ্যক্ষ সুশান্ত ভৌমিক প্রমুখ। এর আগে বিকেলে একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সেখান থেকে গাড়ি বহরে রংপুর জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর রংপুর সার্কিট হাউজে পৌঁছালে তাকে ফুলেল শুভ্চ্ছো জানান দলীয় নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড