• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে ধর্ষিত ৪ বছরের শিশু, ধর্ষক আটক

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০১৯, ২০:৫৫
শিশু ধর্ষণ
ছবি : প্রতীকী

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মো. হারিস মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে গ্রামবাসী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা এ সময় শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন ।

হারিস মিয়া উপজেলার শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী চারাগাঁও গ্রামের কুবেদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৫টায় শিশুটি নিজ বাড়ি থেকে প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে যাবার সময় হারিস মিয়া শিশুটিকে কৌশলে নিজের বাড়িতে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করতে থাকে।

এক পর্যায়ে শিশুটির আত্মচিৎকারে প্রতিবেশীরা নরপশুর কবল থেকে শিশুটিকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ডাক্তারের পরামর্শে তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই দিকে গ্রামবাসী হারিস মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বিষয়টি নিশ্চিত করে জানান, তাহিরপুর সীমান্ত এলাকায় একটি শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষক হারিস মিয়াকে গ্রামবাসীর সহযোগিতায় পুলিশ দ্রুত আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড