• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের ধাওয়া খেয়ে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

  শেরপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০১৯, ১২:১১
দুর্ঘটনা
ছবি : দৈনিক অধিকার

শেরপুরে ফজরের নামাজ পড়তে বেরিয়ে প্রতিপক্ষের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল আব্দুল জলিল নামের এক বৃদ্ধের।

সোমবার (১৪ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া কান্দাপাড়া সাইব আলীর মোড়ে নকলা-নাকুগাঁও মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে খোকন ও একই এলাকার ফিরোজ মিয়ার কন্যা শিখার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত বৃহস্পতিবার রাতে তারা পালিয়ে যায়। এই ঘটনায় ফিরোজ মিয়া বাদী হয়ে খোকন ও তার পিতা জলিলসহ কয়েকজনের নামে মামলা করে। এ নিয়ে উভয় পরিবারে দ্বন্দ্ব চলছিল।

সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে জলিল ও তার বড় ভাই সেকান্দর আলী মিলে ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশে বের হয়। এ সময় মামলার বাদী ফিরোজ মিয়া ও তার লোকজন জলিলকে ধাওয়া দেয়। এতে জলিল দ্রুত পালাতে গিয়ে নালিতাবাড়ীগামী একটি সার বোঝাই ট্রাক মহাসড়কে তাকে চাপা দিয়ে ঘটনাস্থলেই উল্টে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান জলিল।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রতিপক্ষের ধাওয়া দেওয়ার ঘটনা খতিয়ে দেখছে বলে জানিয়েছেন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড