• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই অপহরণকারীকে ধরিয়ে দিল কলেজ ছাত্র, শিশু উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০১৯, ০২:১৪
শিশু অপহরণ
দুই অপহরণকারী, উদ্ধারকৃত শিশু মিরান ও কলেজ ছাত্র আকিক

ময়মনসিংহ থেকে ট্রেনে করে গৌরীপুরে যাওয়ার সময় দুই অপহরণকারীকে পুলিশে ধরিয়ে দিল আকিক (২০) নামে এক কলেজ ছাত্র। এ সময় মেহেদী হাসান মিরান (৬) নামে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

রবিবার (১৩ জানুয়ারি) বিকালে ময়মনসিংহ থেকে ভৈরবগামী ঈশাখাঁ এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।কলেজ ছাত্র হিমায়েতুল হায়াত আকিক গৌরীপুর পৌরসভার পশ্চিম ভালুকা এলাকার বাসিন্দা।

অপহৃত শিশু মেহেদী হাসান মিরান (৬) কুমিল্লার কোতোয়ালী থানার টমটম ব্রিজ এলাকার সৌদি প্রবাসী তোফায়েত খানের ছেলে।

অপহরণকারী রবিউল ইসলাম নাহিদ (১৫) ও মাসুদ রানা (১৬) একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

কলেজ ছাত্র আকিক জানায়, বিকালে ট্রেনে করে ময়মনসিংহ থেকে গৌরীপুরে যাওয়ার সময় তার পাশের আসনেই স্কুল ব্যাগসহ এক শিশুর দুই হাত চেপে ধরে রাখছিল অপর দুই অপহরণকারী। এ সময় তাদের দেখে সন্দেহ হলে ট্রেনের অন্য যাত্রীদের সহায়তায় দুই কিশোরকে ধরে গৌরীপুর জিআরপি পুলিশে দেয়।

এর আগে, শনিবার (১২জানুয়ারি) সে শিশু বিদ্যালয় যাওয়ার পথে ওই দুই কিশোর তাকে অপহরণ করে। অপহরণকারী দুই কিশোরের বাড়ি কুমিল্লার একই এলাকায় বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

গৌরীপুর জিআরপি ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘কুমিল্লা থেকে শিশুটিকে অপহরণ করে নিয়ে আসে ওই দুই অপহরণকারী। উদ্ধারকৃত শিশু ও দুই অপহরণকারীকে ময়মনসিংহ রেলওয়ে থানায় প্রেরণ করা হয়েছে।’

শিশুটির অভিভাবককে মুঠোফোনে খবর দেয়া হয়েছে। শিশুটির মা নুসরাত জাহান ও কুমিল্লা কোতোয়ালী থানার পুলিশ উদ্ধার হওয়া শিশুটিকে নেয়ার জন্য ময়মনসিংহে পথে রওনা হয়েছেন বলেও তিনি জানান।

অপহৃত শিশুটির মা নুসরাত জাহান জানান, শনিবার সকাল ১১ টায় বিদ্যালয় থেকে বাসায় আসার সময় নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে ওইদিন কুমিল্লা কোতোয়ালী থানায় তিনি একটি জিডি করেন।

তিনি আরও জানান, অপহরণকারী যুবক রবিউল ইসলাম নাহিদ তার পাশের বাসার এক ভাড়াটিয়ার ছেলে। মাসুদ রানার পরিচয় তিনি জানেন না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড