• বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ঝিনাইদহে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত, সড়ক অবরোধ

  ঝিনাইদহ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০১৯, ১১:৩২
নিহত
মহাসড়কে শিক্ষার্থীদের অবস্থান, ঘটনাস্থলে রয়েছে পুলিশ সদস্য (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহ শহরের আলহেরা-বাইপাস মোড়ে ট্রাক চাপায় ইমরান (১২) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রবিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত ইমরান জেলা সদরের শিকারপুর গ্রামের লুকমান মোল্লার ছেলে। সে আলহেরা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা খুলনা-কুষ্টিয়া মহাসড়ক ১ ঘণ্টা অবরোধ করে রাখে এবং একটি ট্রাক ভাঙচুর করে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে শিকারপুর গ্রামের বাড়ি থেকে স্কুলে আসছিল ইমরান। পথিমধ্যে আলহেরা-বাইপাস মোড়ে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইমরানের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পৌঁছে দেয়। 

এ দিকে ইমরানের মৃত্যুর ঘটনার প্রতিবাদে স্থানীয় এবং তার সহপাঠীরা ঘাতক ট্রাক চালককে আটক এবং শাস্তির দাবি ও স্পিড ব্রেকারের দাবিতে খুলনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। শিক্ষার্থীরা শান্তিপূর্ণ মানববন্ধন করছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে এবং চালককে আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড