• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বগুড়ায় আবাসিক হোটেলে অভিযান, গ্রেফতার ৬

  বগুড়া প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৩৭

আটক
হোটেলে গ্রেফতার (ছবি- দৈনিক অধিকার)

বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিন নারীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা দেশের বিভিন্ন এলাকা থেকে মেয়েদের শহরে নিয়ে এসে তাদের পতিতাবৃত্তিতে বাধ্য করতো বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে শহরের ছোট কুমিড়া এলাকার ব্লুবেরি হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার ছয় জনের মধ্যে রয়েছেন, ব্লুবেরি হোটেলের পরিচালক বগুড়ার গাবতলী উপজেলার মধ্যকাতুলী গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাগর হোসেন (৩০), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা গ্রামের আবদুল মজিদের ছেলে বিপুল ইসলাম (২৬) ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বাসুদেবপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে পল্লব মিয়া (২৬)। তাদের বিরুদ্ধে পতিতাবৃত্তি চালানো ও মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে।

বগুড়া সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্ট অ্যান্ড কমিউনিটি পুলিশিং) নির্মল কুমার সাহা জানান, গ্রেফতার সাগর হোসেন, বিপুল ইসলাম ও রুহুল আমিন নামের পলাতক একজন ব্লুবেরি হোটেল ভাড়া নেন। সেখানে বিভিন্ন জায়গা থেকে নারীদের নিয়ে পতিতাবৃত্তি চালিয়ে আসছিলেন তারা। 

নির্মল কুমার আরও জানান, গোপনে খবর পেয়ে সাড়ে ১২টার দিকে ওই হোটেলে অভিযান চালানো হয়। অন্যরা পালিয়ে গেলেও পরিচালক সাগর, বিপুল এবং পল্লব নামের আরও এক ব্যক্তিকে তিন নারীসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড