• রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টায় গ্রেফতার ৩

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১১ জানুয়ারি ২০১৯, ২১:০৮

বালিয়াডাঙ্গী
বালিয়াডাঙ্গী থানা (ছবি- দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে দশম শ্রেণির এক ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টার দায়ে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (১১ জানুয়ারি) তাদের গ্রেফতার করে পুলিশ। 

এর আগে বুধবার (৯ জানুয়ারি) রাত ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি গ্রামে এ ঘটনা ঘটে। এতে ওই মেয়ের বাবা বাদী হয়ে আটক তিনজনসহ অজ্ঞাত ৬ জনের নামে থানায় মামলা করেন।  

আটককৃতরা হলেন,  পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার আজিজুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক ও তার ভাই পানারুল ইসলাম এবং দুই ভায়ের মামা ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার প্রয়াত আব্দুর রহমানের ছেলে ফজলুর রহমান ওরফে মন্টু। 

জানা যায়, বুধবার গভীর রাত্রে স্কুলছাত্রীর ঘরে গোপনে প্রবেশ করে আব্দুর রাজ্জাক ধর্ষণ চেষ্টার সময় স্কুলছাত্রীর চিৎকার করে। পরে তার পরিবারের লোকজন এবং স্থানীয়রা তাকে আটক করলে আব্দুর রাজ্জাকের ভাই পানারুল ও মামা মন্টুসহ আরও ৬ থেকে ৭ জন তাকে ছিনিয়ে নিতে আসে। এ সময় স্থানীয় লোকজন রাজ্জাকের ভাই ও মামাকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। 

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, স্থানীয় লোকজন খবর দিলে পুলিশ শুক্রবারে একটি মোটরসাইকেল, দেশীয় অস্ত্র এবং তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে। মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামীদের শনিবার (১২ জানুয়ারি) জেল হাজতে পাঠানো হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। 

এদিকে এ ঘটনার পর বৃহস্পতিবার সকালে ওই স্কুলছাত্রী নিজের ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সে সময় বাড়ির লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানকার ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। বর্তমানে মেয়েটি রংপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড