• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

টাঙ্গাইলে স্কুলছাত্রকে অপহরণকালে ভুয়া দুই ডিবিকে গণধোলাই

  টাঙ্গাইল প্রতিনিধি ১১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৮

ভুয়া ডিবি
গণধোলাইয়ের পর আহত ভুয়া দুই ডিবি ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে স্কুল ছাত্রকে প্রাইভেটকারে করে তুলে নিয়ে যাওয়ার সময় আটক করে এলাকাবাসী। স্কুলছাত্রকে অপহরণ করে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সলিং বাজারে পৌঁছালে এলাকাবাসী দুই অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে তানজিল (১৪) ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে সে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলের দিকে রওনা দেয়। 

অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। অপর একজন উপজেলার সলিং বাজার এলাকায় ফোন করে ঘটনাটি জানান। অপহরণকারীর গাড়িটি উপজেলার সলিং বাজার এলাকায় পৌঁছালে গাছের গুড়ি ফেলে গাড়িটির গতি কমানোর চেষ্টা করে এলাকাবাসী। 

এ সময় গাড়িতে থাকা অপহরণকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ এলাকাবাসী দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দেয়। এ সময় তারা অপহরণ চক্রের ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

তিনি আরও জানান, অপহরণের ঘটনা ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুলছাত্র তানজিলকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড