• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নোয়াখালীতে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

  অধিকার ডেস্ক    ১১ জানুয়ারি ২০১৯, ০৬:০২

পারভিন আক্তার
নোয়াখালীতে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা পারভিন আক্তার। (ছবি : সংগৃহীত)

নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পারভিন আক্তার নামে ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

নিহতের স্বজনদের দাবি, বুধবার (৯ জানুয়ারি) রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়।

পরদিন বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে কিশোরীর ময়না তদন্ত শেষ করা হয়। ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন নিহতের পরিবার, এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

স্থানীয়দের মতে, বুধবার নিখোঁজের পর সেদিন রাতেই নিজ বাড়ির পাশের একটি বাগানে ছুরিবিদ্ধ হয়ে রক্তাক্ত এবং বিবস্ত্র অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে সুধারাম মডেল থানার ওসি মো: আনোয়ার হোসেন বলছেন, ‘এ ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। খুব শিগগিরি খুনিরা ধরা পড়বে। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না।’

অপরদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, ‘নিহতের ময়না তদন্ত ইতোমধ্যে শেষ হয়ে গেছে। রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড