• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজিরা দিতে এসে কারাগারে বিএনপির ১৪ নেতা

  চট্টগ্রাম প্রতিনিধি

১০ জানুয়ারি ২০১৯, ১৯:৪২
চট্টগ্রাম
ছবি : জেলার মানচিত্র

চট্টগ্রাম মহানগর বিএনপির ১৪ নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বাকলিয়া থানায় করা চারটি পৃথক মামলায় হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এ আদেশ দেন।

বিএনপির নেতারা হলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির সহসাধারণ সম্পাদক ইসহাক চৌধুরী আলিম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এম আই চৌধুরী মামুন, সহছাত্রবিষয়ক সম্পাদক ইয়াকুব চৌধুরী হাকিম, বাকলিয়া থানা বিএনপি নেতা এস এম সেলিম, ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিএনপি কর্মী মহিউদ্দিন, নাছির উদ্দিন, আজাদ খান, নসরুল্লা খান নসু, নাজমুল হক নাজু, মো. ইলিয়াছ, মো. জসিম ও মো. রেজাউল।

বিষয়টি নিশ্চিত করেছেন নগর বিএনপির উপদপ্তর সম্পাদক ইদ্রিস আলী জানান, বাকলিয়া থানায় গত সেপ্টেম্বর-অক্টোবরে বেশ কয়েকটি ‘গায়েবি’ মামলা হয়। এর মধ্যে চারটি মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন বিএনপির ১৪ নেতাকর্মী। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ তারা চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হোমেন মৃধার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড