• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ছিনতাইকালে আটক ভুয়া ডিবি পুলিশ

  বগুড়া প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০১৯, ২১:৩১
আটক
আটক ভুয়া ডিবি পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চাকলা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মাইক্রোবাসসহ ৫ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার চাকলা বাজারে এ ঘটনা ঘটে।

আটককৃতদের কাছ থেকে ছিনতাই করা ৫ লাখ টাকা ছাড়াও ১ জোড়া হ্যান্ড কাপ, ১টি ওয়ারলেস সেট ও ১টি খেলনা পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, নন্দীগ্রাম উপজেলার দমদমা গ্রামের ধান ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবু মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে ইসলামী ব্যাংক থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে। এরপর তিনি সিএনজি চালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। বিকাল ৫টার দিকে নামুইট নামক স্থানে মাইক্রোবাসযোগে ডিবি পুলিশধারীরা জাহাঙ্গীর হোসেন বাবুকে হ্যান্ডকাপ লাগিয়ে মাইক্রোবাসে উঠিয়ে নেন।

এ সময় চতুর অটোরিকশাচালক ঘটনাটি বাবুর পরিবারকে জানায়। তারা নন্দীগ্রাম থানায় এবং বগুড়া ডিবিতে খোঁজ নিয়ে বাবুর সন্ধান করে না পেয়ে এক পর্যায়ে গ্রামের লোকজন সংগঠিত হয়ে বিভিন্ন সড়কে মাইক্রোবাসটি খুঁজতে থাকে। সন্ধ্যার পর উপজেলার চাকলা বাজারে মাইক্রোবাসটি দেখে লোকজন ঘেরাও করে। এ সময় ডিবি পুলিশ পরিচয়ধারীরা পালানোর চেষ্টা করলে জনগণ তাদের গণধোলাই দিয়ে আটক করে। খবর পেয়ে নন্দীগ্রাম থানা পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

আটকরা হচ্ছেন- মাইক্রোবাস চালক সুরুজ (৩৫), ভুয়া ডিবি পুলিশ ফরহাদ উদ্দিন (৩৫), সুমন (৩০), সাহাব উদ্দিন (৪৫) এবং ইকবাল হোসেন (৪০)।

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। ৫ জনের বাড়ি ৫ জেলায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড