• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জ জেলা ওলামা দলের সাধারণ সম্পাদকের ৩ বছরের কারাদণ্ড

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০১ জুন ২০১৮, ১০:১৩

অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় সিরাজগঞ্জ জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক শেখ মোঃ এনামুল হককে ৩ বছরের কারাদণ্ড প্রদান করেছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। 


বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম এই রায় প্রদান করেন। শেখ মোঃ এনামুল হক সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের পাঁচিল গ্রামের আব্দুর রশিদের ছেলে। এনামুল হক পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। 


মামলার নথি সুত্রে জানা যায়, শেখ মোঃ এনামুল হক মিশাম এগ্রো ইন্ডাষ্ট্রি লিমিটেড ও মিশাম ফিডস্ লিমিটেডের মানি এ্যান্ড ব্যাংকিং এ্যাসিসষ্টেন্ড অফিসার পদে কর্মরত ছিলেন। ২০১৬ সালের ১৩ এপ্রিল কোম্পানীর লেবার বিল ও ট্রাক ভাড়া বাবদ এমডি ও ডিরেক্টর স্বাক্ষরিত ইসলামিয়া ব্যাংক সিরাজগঞ্জ শাখার (একাউন্ড নং ২৬৮৩, চেক নং ৮৪১৯৬৬৯ ও একাউন্ট নং ৩১১৮ চেক নং ৭৯০৮১৭৬) দুটি চেক তার এনামুলের নামে প্রদান করা হয়। এনামুল চেক দুটি গ্রহণ করে স্বাক্ষর পূর্বক ব্যাংক থেকে ৪ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে আত্মগোপন করে। 


এ ব্যাপারে কোম্পানীর স্টোর অফিসার শাকিল উদ্দিন অর্থ আত্মসাৎ ও প্রতারণা অভিযোগ এনে (৪০৮ ধারায়) মামলা দায়ের করেন। মামলার স্বাক্ষ্য প্রদান শেষে আজ এ রায় প্রদান করেন আদালত। 

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড