• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন মন্ত্রিসভার প্রতিমন্ত্রী 

শরীফ পাচ্ছেন সমাজ কল্যাণ, বাবুর সংস্কৃতি

  ময়মনসিংহ প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০১৯, ২১:৩১
প্রতিমন্ত্রী
বামে কেএম খালিদ বাবু, ডানে শরীফ আহম্মেদ (ছবি- সংগৃহীত)

প্রতিমন্ত্রী হওয়ার চিঠি পেয়েছেন ময়মনসিংহের দুই এমপি। তারা হলেন- ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে নির্বাচিত শরীফ আহম্মেদ ও ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের কেএম খালিদ বাবু।

আগামীকাল সোমবার (৭ জানুয়ারি) মন্ত্রিসভার সদস্যদের শপথ নেওয়ার কথা রয়েছে।

এ দিকে, শরীফ আহম্মেদ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও কেএম খালিদ বাবু সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হচ্ছেন। প্রতিমন্ত্রী হওয়ার প্রস্তাবে তাদের নির্বাচনি এলাকায় আনন্দের বন্যা বইছে। এতে এলাকার নেতাকর্মীরা মিষ্টি বিতরণও করেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শরীফ আহম্মেদ বলেন, আমার বাবা প্রয়াত শামসুল হক ময়মনসিংহ-২ আসন থেকে পাঁচ বারের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। আমার বাবা বঙ্গবন্ধুর কাছের মানুষ ছিলেন। এবার আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরপরেই সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর চিঠি পেয়েছি। আশা করছি এ দায়িত্ব সঠিকভাবে জনকল্যাণে পালন করতে পারব।

কেএম খালিদ বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এ দায়িত্ব দিলে বাংলাদেশে সংস্কৃতির বিকাশ ঘটাতে প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড