• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের কোলজুড়ে এলো ৩ মেয়ে ১ ছেলে

  নিজস্ব প্রতিবেদক

৩১ মে ২০১৮, ১৪:১৫

চার সন্তানের মা হয়েছেন নরসিংদীর রায়পুরা উপজেলার শান্তিপুর গ্রামের এক গৃহবধূ। বুধবার স্বাভাবিক ডেলিভারিতে তিনটি মেয়ে ও একটি ছেলেসন্তানের জন্ম হয়। বর্তমানে প্রসূতি ও নবজাতকরা সুস্থ আছে।

নবীনগর গ্রামীণ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সামী ত্বা-হা কবীরের তত্ত্বাবধানে স্বাভাবিক ডেলিভারিতে তিনটি মেয়ে ও একটি ছেলেসন্তানের জন্ম হয়। এর মধ্য দিয়ে এখানে এই প্রথম সিজারিয়ান অপারেশন ছাড়াই একাধিক শিশু জন্ম নিল।

চিকিৎসকরা বলেছেন, বর্তমানে প্রসূতি ও নবজাতকরা সুস্থ থাকলেও ছেলেটির ওজন স্বাভাবিকের চেয়ে প্রায় এক কেজি কম। এখন তাকে ভালোভাবে চিকিৎসা দিতে হবে।

চার নবজাতকের বাবা মো. হোসেন মিয়া পেশায় মাছ ব্যবসায়ী। একসঙ্গে চার সন্তান পেয়ে খুশি হলেও তাদের চিকিৎসা ও ভরণপোষণ নিয়ে হতাশায় ভুগছেন তিনি।

হোসেন মিয়া বলেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওজন কম ছেলেটিকে ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা দিতে হবে। তবেই ছেলেটি টিকে থাকবে। ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা দেওয়ার মতো আর্থিক সামর্থ্য তার নেই বলে তিনি জানান। এই দম্পতির আগের তিনটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড