• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় কেরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩১ মে ২০১৮, ১১:১৫

সিরাজগঞ্জের সলঙ্গা সমাজ কল্যাণ সমিতি ও মাওলানা তর্কবাগীশ পাঠাগারের উদ্যোগে কেরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে মৌলভী আব্দুল ওয়াহেদ মিলনায়তন হলরুমে এ অনুষ্ঠান করা হয়। 

 

অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী সলঙ্গা থানা আওয়ামীলীগের উপদেষ্টা এটিএম লুৎফর রহমান দিলু। সলঙ্গা সমাজ কল্যাণ সমিতি ও মাওলানা তর্কবাগীশ পাঠাগারের সভাপতি সাইফুল আলম বকুলের সভাপতিত্বে ও সহ-সভাপতি আব্দুল হান্নান নান্নুর পরিচালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক শ্রী কালীপদ কুন্ডু, সদস্য খোন্দকার মহিউদ্দিন, গজেন্দ্রনাথ মন্ডল, সাইফুল ইসলাম প্রমুখ। 

আলোচনা সভা শেষে কেরাত প্রতিযোগিতা শুরু করা হয় । এতে ৩টি মাদ্রসার ১০ জন হাফেজ অংশগ্রহন করেন। বিচারকের দ্বায়িক্ত পালন করেন, সলঙ্গা বায়তুর মামুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মো:  নুরউদ্দিন , হিফজুল কোরআন আল ইন্টা: ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো: ওমর ফারুক , বাসুদেবকোল শ্রীরামেরপাড়া মাদ্রাসার সহকারী মৌলভী মো: ইব্রাহিম। কেরাত প্রতিযোগিতার প্রথম স্থান অধিকার করেন বনবাড়িয়া নুরানী মাদ্রাসার হাফেজ মো: রাকিবুল ইসলাম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন সলঙ্গা মদিনাতুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসার হাফেজ ওমায়ের হাসান ও হায়েজ মো: রেদওয়ান। 

কেরাত প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। ইফতারের পূর্বে দেশের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড