• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা মায়ের পর এবার এমপি হলেন ছেলে

  নীলফামারী প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০১৯, ১৫:৩০
আদেলুর রহমান আদেল
সংসদ সদস্য আদেলুর রহমান আদেল এবং সাথে তার বাবা মা

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বাবা মা দুজনই এমপি ছিলেন। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হয়েছেন তাদেরই সন্তান এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ভাগ্নে আদেলুর রহমান আদেল। বাংলাদেশে এরকম নজরবিহীন ঘটনা এর আগে কখনো চোখে পড়েনি।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২ লাখ ১০ হাজার ভোট পেয়ে বিজয় অর্জন করেন আদেলুর রহমান আদেল। এর আগে সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে এমপি ছিলেন তার মরহুম বাবা ড. আসাদুর রহমান। অষ্টম ও দশম জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে মহিলা সংরক্ষিত আসনে এমপি ছিলেন তার মা মেরিনা রহমান। বর্তমানে এ আসনে এমপি হয়েছেন তিনি নিজেই।

এ বিষয়ে তিনি বলেন, এটা আমার সৌভাগ্য যে আমি এই জায়গায় আসতে পেরেছি। আর এটার পিছনে মূল কারণ হচ্ছে আমি এবং আমার পরিবারের ওপর মানুষের ভালোবাসা। আমার বাবা-মায়ের অসামপ্ত কাজগুলো আমি যেন সমাপ্ত করতে পারি সেজন্য সবাই আমার জন্য দোয়া করবেন। সবশেষে আজ বৃহস্পতিবার (৩ জানুয়ারি) শপথ গ্রহণ করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড