ফুলেল শুভেচ্ছায় সিক্ত নজরুল ইসলাম বাবু

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১১:১৭

  মোয়াজ্জেম মামুন, আড়াইহাজার প্রতিনিধি

নারায়ণগঞ্জ -২ আসনে বিপুল ভোটে জয় লাভ করেন নজরুল ইসলাম বাবু। আড়াইহাজারের দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণ ফুল দিয়ে বরণ করে নিলেন নবনির্বাচিত হ্যাট্রিক ম্যান এমপি নজরুল ইসলাম বাবুকে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাবুর জয়ের পর থেকে বিভিন্ন শ্রেণির মানুষ তার বাড়িতে ভিড় করছে। বেশিরভাগ লোক ফুলেল শুভেচ্ছায় ভালোবাসা জানাচ্ছে তাদের নবনির্বাচিত এমপিকে।

এই নির্বাচনে আওয়ামী লীগ জয় লাভ করে এখনও পর্যন্ত কোনো বিজয় মিছিল বের করেনি। এই প্রসঙ্গে নবনির্বাচিত এমপি নজরুল ইসলাম বাবু বলেন, আমরা শান্তি প্রিয় দল, মিছিলের নাম করে কোনো অপ্রিতিকর ঘটনা ঘটুক সেটা আমার দলীয় সভানেত্রী শেখ হাসিনা এবং আমাদের দলের অন্য কোনো নেতাকর্মীর কারও কাম্য নয়। কারও সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্বের সৃষ্টি হোক তা আমরা চাই না। আমরা পরস্পরের সাথে সৌহার্দপূর্ণ পরিবেশ বজায় রাখতে চাই। শান্তি হলো আমাদের মুল বার্তা। 

জননেত্রী শেখ হাসিনা শান্তির রোল মডেল উল্লেখ করে তিনি বলেন জামায়াত বিএনপিকে এদেশের জনগণ এবারের নির্বাচনে প্রত্যাখ্যান করেছে। দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে, আমাদের পক্ষে পুনরায় রায় দেওয়ার জন্য দলমত নির্বিশেষে সকলকে ধন্যবাদ।

বিভিন্ন পেশাজীবীর মানুষের মতে নজরুল ইসলাম বাবু গত ১০ বছরে এলাকার রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, কবরস্থানসহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন, সেই কারনে আবার তিনি জয়ী হয়েছেন। তার যাদুর ছোয়ায় বদলে গেছে আড়াইহাজার। তার দেখানো পথই হবে আগামীর প্রজন্মের প্রেরণা। নজরুল ইসলাম বাবুকে এবার মন্ত্রীসভায় দেখতে চান এলাকার সর্বস্তরের জনগণ।