• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিটুনি খেলেন, ছাড়িয়েও আনলেন

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৫
সাদেকুর রহমান
মেয়র সাদেকুর রহমান (ছবি : সংগৃহীত)

নির্যাতনের শিকার নসিমন চালক জামালই ছাড়িয়ে আনলেন আটক সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানকে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে তার পক্ষে জিম্মা নামায় স্বাক্ষর করেন জামালের বাবা ও বড় ভাই। মেয়রের ওপর তাদের কোনো অভিযোগ নেই বলেও জানান তারা।

এ দিকে, সোমবার গভীর রাতে মেয়র সাদেকুর রহমানকে আটক করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে তাকে নেওয়া হয় জেলা পুলিশ সুপার কার্যালয়ে। সেখানে সাদেকুর রহমানকে জিজ্ঞেসাবাদ করা হয়। পরে নির্যাতিত জামালের বাবা খবিরউদ্দিন ও ভাই কামাল হোসেনকে ডেকে নেওয়া হয়।

জামালের বাবা ও ভাই জানান, যা হওয়ার হয়ে গেছে তা নিয়ে এখন দুঃখ করে কী হবে। মেয়র মুরব্বি মানুষ, তিনি নানান রোগে অসুস্থ, ওনার ওপর আমাদের অভিযোগ নেই। আমরা তার বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ নেব না।

তাদের বক্তব্য শুনার পর মেয়রকে মানবিক দিক বিচেনা করে একজনের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে সোনারগাঁ ওসি মোরশেদ আলম জানান, শনিবার সন্ধ্যায় বাংলাদেশ লোক ও কারুশিল্প জাদুঘরের সামনে সোনরাগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান তার গাড়িতে আঁচর লেগেছে এ অভিযোগে নসিমুন চালক জামাল ও ছোট ভাগ্নেকে বেধড়ক পিটিয়ে আহত করে। আহত জামাল ও তার ভাগিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে স্থানীয়রা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড