• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  এসপিআই প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৮, ২১:০৭
কুচকাওয়াজ
বিজয় দিবসের কুচকাওয়াজ পরিদর্শন (ছবি : সংগৃহীত)

সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস- ২০১৮ পালিত হয়েছে। রবিবার (১৬ ডিসেম্বর) সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান শহীদ মিনারে জেলা প্রশাসন, সরকারি বিভিন্ন স্কুল, কলেজ, অফিস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করেছে।

দিবস উদযাপন উপলক্ষে সকালে শহীদ শামসুদ্দীন স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। এছাড়াও বর্ণাঢ্য কুচকাওয়াজ পরিদর্শন, সালাম গ্রহণ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন- সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজউদ্দীন, সরকারি সকল কর্মকর্তা, ও জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তান, সকল স্কুল-কলেজের শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তি বর্গসহ সিরাজগঞ্জ জেলার অধিবাসীরা।

দুপুরে, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের জন্য সংবর্ধনা, আলোচনা সভা, বিকেলে মহিলাদের জন্য ক্রীড়া অনুষ্ঠান, পুরস্কার বিতরণ মুক্তিযোদ্ধা শীর্ষক আলোচনা সভা ও দেশাত্মবোধক গানসহ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করা হয়। এছাড়াও জেলার সব কয়েকটি উপজেলায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে বলে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড