• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে নৌকার মিছিলে হামলা

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৫৯
আগুন
সাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয় (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছায় মহাজোট প্রার্থীর নৌকা প্রতীকের মোটরসাইকেল মিছিলে বিএনপির কর্মী-সমর্থকদের হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় গাবতলি বাজারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ চন্দ্র দে বলেন, বিকালে নৌকার সমর্থনে ছাত্রলীগের নেতা-কর্মীরা মুক্তাগাছা শহর থেকে মোটরসাইকেল মিছিল করে স্থানীয় রসুলপুর বাজারে যায়। পরে ফেরার পথে সন্ধ্যায় গাবতলি বাজার সংলগ্ন এলাকায় কয়েকজন যুবক লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালায়। তারা ছাত্রলীগ কর্মী তুহিনের মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনা অস্বীকার করে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাইদুল ফরাজী বলেন, আমরা গাবতলি এলাকায় উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে দাওয়াত খেতে এসেছিলাম। এ সময় আমাদেরকে দেখে যুবলীগ ও ছাত্রলীগ কর্মী সমর্থকরা তাদের মোটর সাইকেলে আগুন ধরিয়ে আমাদের নাম প্রচার করে। আমরা এ ঘটনার সাথে জড়িত না।

মহাজোট প্রার্থী আলহাজ্ব কেএম খালিদ বাবু বলেন, বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসীরা আমার কর্মীদের ওপর হামলা করেছে। তারা আমার কর্মীদের একটি মোটর সাইকেল আগুনে পুড়িয়ে দিয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, মোটর সাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনা শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড