• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় চোরাই মোটর সাইকেলসহ আটক ১

  পাবনা প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ১১:০২
আটক
আটক আন্তঃজেলা মোটর সাইকেল চোরাকারবারি চক্রের সদস্য মামুন ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদীতে আন্তঃজেলা মোটর সাইকেল চোরাকারবারি চক্রের সদস্য মামুন ইসলাম (২৫) কে শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩টি চোরাই মোটর সাইকেল, জাল কাগজপত্র, নকল ডিজিটাল নম্বর প্লেট, জাল স্মার্ট কার্ড, মোটর সাইকেলের চেচিস-ইঞ্জিন নাম্বার টেম্পারিং করার যন্ত্রপাতিও জব্দ করা হয়।

আটক মামুন উপজেলার আমসেরদারি গ্রামের সামসুল আলম সরদারের ছেলে। ঈশ্বরদী থানার ওসি বাহা উদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের আমসেরদারি গ্রামে অভিযান চালিয়ে মামুনকে নিজ বাড়ি থেকে থেকে আটক করা হয়। এ সময় মামুনের দুই সহযোগী সাহাপুর ইউনিয়নের বাঁশরবাদা গ্রামের আজিজ মোল্লার ছেলে হাফিজুর রহমান তিতাস (৩৩) ও একই এলাকার মো. জিবন প্রামানিক (২৫) পালিয়ে যায়।

পুলিশ জানায়, মামুনের বাড়ি থেকে ১৫০ সিসির একটি ডিসকভার, ১১৫ সিসির ইয়ামাহা আরএক্সআর ও ১০০ সিসির ফ্রিডম রয়েল মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এছাড়া জাল রেজিস্ট্রেশন সনদপত্র ১০টি, মোটর সাইকেলের চাবি ১৪টি, লোহার ডাইস ৩৬টি, বিআরটিএ কর্তৃপক্ষের ৫টি সিল ও ফাঁকা নতুন বেশ কয়েকটি ষ্ট্যাম্প উদ্ধার করা হয়। ঈশ্বরদী থানার ওসি বাহা উদ্দিন ফারুকী আরও জানান, পলাতক ২ আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড