• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে স্বর্ণের বারসহ আটক ২

  অধিকার ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৪
বিজিবি
ছবি : সংগৃহীত

বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৮টি স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃতরা হলেন, রনি আক্তার বাবু (৩০) ও ইয়াকুব আলী (২৬)।

শুক্রবার (১৪ ডিসেম্বর) পুটখালি সীমান্তের রাজাপুর এলাকায় তাদের ধাওয় করে ওই স্বর্ণের বারসহ ২টি মোটরসাইকেলও জব্দ করে।

আটককৃত ইয়াকুব আলী শার্শা উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে এবং রনি আক্তার বাবু বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের আনিসুরের ছেলে।

২১ বিজিবির পুটখালী ক্যাম্পের সুবেদার লাবলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুটখালি সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হবে। এমন খবরে বিজিবি সদস্যরা সীমান্তে নজর রাখে। পরে বিকালে পাচারকারীরা দুটি মোটরসাইকেল নিয়ে সীমান্ত এলাকার দিকে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে বিজিবির টহল সদস্যরা।

চোরাচালানীরা ধাওয়া খেয়ে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে বিজিবি দুইজনকে আটক করে এবং বাকিরা পালিয়ে যায়। পরে তাদের শরীর তল্লাশি করে ৮টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ টাকা।

পাচারকারীদের বিরুদ্ধে মামলা দিয়ে উদ্ধারকৃত স্বর্ণ ও জব্দকৃত মোটরসাইকেল বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বেলে জানান, ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড