• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

  ফেনী প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৫
আটক
ইয়াবাসহ আটক মাহমুদুর রহমান মুন্না ও মো. আলামিন (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ ২ যুবক আটক করেছে র‌্যাব-৭। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মধ্যরামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের আটক হয়।

র‌্যাব ৭-এর ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন খবরের ভিত্তিতে এই চেকপোস্ট বসানো হয়। এ সময় তিনি বলেন, ‘চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেল চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পেছন থেকে ধাওয়া দিয়ে তাদের আটক করে র‌্যাব।

‘মোটরসাইকেলের তেলের ট্যাংকি তল্লাশি করে সুকৌশলে লুকানো অবস্থায় মোটরসাইলের ২ আরোহীকে ২৯ হাজার ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৪৫ লাখ টাকা।”

তারা হলেন জয়পুরহাটের পাঁচবিবি থানার বহিডুবা গ্রামের মো. হারুনুর রশিদের ছেলে মাহমুদুর রহমান মুন্না (২০) ও দিনাজপুরের নবাবগঞ্জ থানার বজলুখরিনা গ্রামের শাহরত আলীর ছেলে মো. আলামিন (১৯)।

র‌্যাব কর্মকর্তা ফাহিম বলেন, তারা দীর্ঘদিন ধরে মোটরসাইকেলে করে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে জয়পুরহাট, দিনাজপুরসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জব্দ করা মালপত্রসহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড