• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করতেই মহাজোট গঠন : আনিসুল হক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ২১:৫৭
দৈনিক অধিকার
নির্বাচনি এলাকায় আইনমন্ত্রী আনিসুল হক। (ছবি : সংগৃহীত)

আইনমন্ত্রী আনিসুল হক মন্তব্য করে বলেছেন, ‘ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করতেই মহাজোট গঠন করা হয়েছে।’

শুক্রবার (১৪ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগ প্রার্থী হিসাবে তার নির্বাচনি এলাকায় টানা চারদিন জনসংযোগ শেষে ঢাকায় ফিরে যাওয়ার আগে দলীয় অফিসে মহাজোট নেতাকর্মীদের সঙ্গ একথা বলেন তিনি।

এসময় আনিসুল হক বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বিচার করা তো দূরের কথা বরং এ বাংলাদেশকে পাকিস্তানের একটি অঙ্গরাজ্য বানানোর পায়তারা করেছিল সেই ষড়যন্ত্রকারীরা।’

তিনি আরও বলেন, ‘যারা বাংলাদেশকে বিশ্বাস করত না ওই সাকাচোরা, মুজাহিদ ও নিজামীকে মন্ত্রীত্ব দিয়ে তাদেরকে বাংলাদেশের পতাকা উপহার দেয়া হয়েছিল। আর তারা গাড়িতে বাংলাদেশের পতাকা উড়িয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ফর ফর করে দৌড়া দৌড়ি করেছে। ষড়যন্ত্রকারীদের এগুলো প্রতিরোধ করতেই মহাজোট গঠন করা হয়েছে।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সাবেক মেয়র ও প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুল হক ভুইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, উপজেলা জাতীয় পার্টির সভাপতি নজরুল হক ধনু, সাধারণ সম্পাদক সাফিকুল ইসলাম, জামির হোসেন প্রমূখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড