• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

  এম.কামাল উদ্দিন, রাঙ্গামাটি

১৪ ডিসেম্বর ২০১৮, ১৮:১৮
নির্বাচন
আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী (ছবি : দৈনিক অধিকার)

একাদশ সংসদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। রাঙ্গামাটি জেলার প্রত্যন্ত অঞ্চলে নির্বাচনি প্রচার প্রচারণায় এগিয়ে আছেন আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার। নৌকার এ প্রার্থী ইতোমধ্যে জেলার প্রত্যন্ত উপজেলা বাঘাইছড়ি, লংগদু, নানিয়াচর ও বরকল উপজেলায় নির্বাচনি প্রচারণা চালিয়েছেন।

অপরদিকে ১১ ডিসেম্বর থেকে প্রচারণায় ব্যস্ত দিন কাটাচ্ছেন বিএনপি প্রার্থী সাবেক পার্বত্য উপমন্ত্রী মনিস্বন দেওয়ান। শুক্রবার জেলার বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় পথসভা ও নির্বাচনি মিছিল নিয়ে জনগণের কাছে ভোট চাছেন তিনি।

দীপংকর তালুকদার বালেন, প্রচার প্রচারণায় জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। গত ১০ বছরের উন্নয়ন দেখে পাহাড়ের মানুষ আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। এ সরকারের আমলে পাহাড়ের প্রতিটি উপজেলায় প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয় ও কলেজ সরকারি করা হয়েছে। যা স্বাধীনতার পর আর কোনো সরকার তা করতে পারেনি। তাই আবারও পাহাড়ে ব্যাপক উন্নয়ন দেখতে চাইলে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। মনিস্বন দেওয়ান বলেন, এ নির্বাচন খালেদা জিয়া ও তারেক জিয়ার মুক্তির নির্বাচন। এ নির্বাচন জনগণের ভোট প্রয়োগ ও সরকারের দুর্নীতির বিরুদ্ধে জবাব দেওয়ার নির্বাচন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড