• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে ৩ শিশু আহত

  শাহজাদপুর প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:৪০
ককটেল বিস্ফোরণ
কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত দুই ভাই রিফাত ও রাব্বি ( ছবি : দৈনিক অধিকার )

সিরাজগঞ্জের শাহজাদপুরে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে তিন শিশু আহত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকালে ককটেল গুলোকে টেপ টেনিসবল মনে করে খেলার সময় ৩ শিশু আহত হয়।

আহতরা শিশুরা হলেন, দুই সহোদর রিফাত (৭), রাব্বি (১১) ও তাদের বন্ধু সিফাত (৭)। আহতদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, ওই ৩ জন শিশু বিসিক বাসস্ট্যান্ডের বগুড়া-নগরবাড়ি মহাসড়ক সংলগ্ন এলএসডি খাদ্য গুদামের পাশ থেকে টেপ দিয়ে মোড়ানো একটি বস্তু কুড়িয়ে পায়। এটিকে টেপ টেনিসবল মনে করে তারা খেলতে থাকে। এক পর্যায়ে কুড়িয়ে পাওয়া ককটেল গুলো বিষ্ফোরিত হলে তারা তিনজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে বগুড়া জিয়া মেডিকেলে ভর্তি করা হয়।

রিফাতের বাবা বাচ্চু সরকার জানান, আমরা পরিবার নিয়ে মহাসড়কের পাশে ঘর তুলে বাস করি। আমার দুই ছেলে ও তার বন্ধু ককটেলকে ক্রিকেট বল ভেবে খেলা করার সময় বিষ্ফোরণে তারা আহত হয়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া জানান, আহতরা এখন সম্পূর্ণ ঝুকিমুক্ত রয়েছে। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড