• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে নৌকার স্লোগান দিয়ে বিএনপির কার্যালয়ে হামলা ভাঙচুর

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ০৯:০৩
চেয়ার ও টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর
হামলায় বিএনপির কার্যালয়ে চেয়ার ও টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয় ( ছবি : দৈনিক অধিকার )

মুন্সীগঞ্জে বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ (নৌকা) প্রার্থীর সমর্থদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলায় পৌর মার্কেটে অবস্থিত বিএনপির কার্যালয়ে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন- বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ করে একদল সন্ত্রাসী লাঠি-শোটা নৌকার স্লোগান দিয়ে বিএনপির দলীয় কার্যালয়ে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় কার্যালয়ে থাকা শহর বিএনপির সহসভাপতি সাবেক ভিপি মো. শাহিন মিয়া (৪০), অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান (৪০), মোতালেব সর্দার (৬০), শহর যুবদলের সাধারণ সম্পাদক বুরজাহান (৩৫), মো. বাবুল হোসেন (৪০), মো. মহিউদ্দিন (৩৫), যুবদল নেতা রিপন (৩০), আবু তাহের (২৫), টিপু (২০) ও ইকবালকে (২৫) ব্যাপক মারধর করে গুরুতর আহত করে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন বলেন, ৪-৫ জন লোক বিএনপির কার্যালয়ে গিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের সনাক্ত করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড