• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে আ. লীগ কর্মীকে কুপিয়ে জখম

  ঝিনাইদহ প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ০৭:০০
আহত
আহত মশিয়ার রহমান (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালা-লক্ষীপুর গ্রামে মশিয়ার রহমান (৫৫) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। বুধবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আহত মশিয়ার পেশায় একজন ভ্যান চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান নিজামুল গনি লিটু এবং সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বিকাশ বিশ্বাসের মধ্যে এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এ দুই গ্রুপের বিরোধ তীব্র আকার ধারণ করে।

এরই জেরে মিছিলে না যাওয়ায় রাতে চায়ের দোকানে বসে থাকা অবস্থায় মশিয়ার রহমানকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে বিকাশ বিশ্বাসের সমর্থকরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। রাতে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এদের মধ্যে বিকাশ বিশ্বাস নৌকা প্রতীক প্রাপ্ত তাহজীব আলম সিদ্দিকীর সমর্থক এবং নিজামুল গনি লিটু নৌকা প্রতীক বঞ্চিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সমর্থক।

ঝিনাইদহ সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনকে কুপিয়ে আহত করা হয়েছে। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ দুটি গ্রুপের দ্বন্দ্বের কারণে এই ঘটনা ঘটেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহ আলম প্রিন্স জানান, মশিয়ারের হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড