• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় যুবলীগের মিছিলে হামলা, আহত ৭

  নেত্রকোনা প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ০৪:১৩
আহত
হামলায় আহত নেতাকর্মী (ছবি : সংগৃহীত)

নেত্রকোণার আটপাড়া উপজেলায় যুবলীগের মিছিলে পেট্রোল বোমা হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত ৭ জন আহতে হয়েছে বলে জানা গেছে। বুধবার (১২ ডিসেম্বর) এই হামলার ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে জেলা যুবলীগ একটি মিছিল বের করে। মিছিলটি ব্রুজের বাজার ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছালে হঠাৎ করেই মিছিলকে লক্ষ্য করে কে বা কারা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুফল খান, ছাত্রলীগ নেতা শিবলী, মোহন, তুহিন, হৃদয় ও লিমন নামে ৭জন আহত হয়েছে বলে জানিয়েছেন আটপাড়া থানার ওসি অভিরঞ্জন দেব।

এ ঘটনার নিন্দা জানিয়ে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এটিকে বিএনপি-জামায়াত সমর্থিত নেতাকর্মীদের চক্রান্ত বলে অভিযোগ জানিয়েছেন। আহতদের আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু জানান, আসন্ন নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে বিএনপি নাশকতা সৃষ্টি করছে। আমরা থানায় মামলা করে আইনের আশ্রয় গ্রহণ করব।

তবে অভিযোগ অস্বীকার করে আটপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক জানান, আমার জানা মতে এ ঘটনার সঙ্গে আমাদের বিএনপির কোনো নেতাকর্মী জড়িত নয়। কারণ ঘটনাস্থলে আমাদের কোনো লোকজনই ছিলেন না।

এ দিকে হামলার খবর পেয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলের সহধর্মীনি বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও আটপাড়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক অপু উকিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান এবং নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারী বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আটপাড়া থানার ওসি অভিরঞ্জন দেব জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সরেজমিনে পেট্রোল বোমার আলামতের সত্যতা পেয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড