• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এবার এমপি হলে ফুল মন্ত্রী হব’

  রংপুর প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ২২:২৯
মসিউর রহমান রাঙ্গা
জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় পার্টির মহাসচিব, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ-হাসিনা ও আমাদের নেতা এরশাদ আমাকে খুব আদর করেন। সে কারণে এখানে মহাজোটের পক্ষে মনোনয়ন দিয়েছেন। আমি এবার এমপি হলে ফুল মন্ত্রী হব। হাসপাতাল, রাস্তা ঘাটের অনেক উন্নয়ন করেছি। মন্ত্রী হলে সকলের বাড়ি যাওয়ার রাস্তা পাকা করে দেব।

বুধবার (১২ ডিসেম্বর) রংপুরের গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ী ইউনিয়নন পরিষদ মাঠে এক সমাবেশে ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

রাঙ্গা বলেন, মহাজোটের মার্কা লাঙ্গল। আর কোনো মার্কার গঙ্গাচড়ায় খাওয়া নাই। আমি এখন মহাসচিব হয়েছি। আমার এখন অনেক দায়িত্ব। আমি যদি আসতে নাও পারি, তাহলে আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিবেন। আমার চাইতে কেউ বেশি গঙ্গাচড়ায় কাজ আনতে পারবে না। আর কেউ এখানে এমপি হলে মন্ত্রী হতে পারবে না। আমরা আবারও ক্ষমতায় আসলে সবাই মিলে দেশটাকে সোনার বাংলা গড়ব।

পথ সভায় রাঙ্গা

এ দিকে সমাবেশ ছাড়াও ১৫টি জায়গায় পথ সভায় অংশ নিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চান তিনি। সেখানে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন- রংপুর মহানগর জাতীয় পাটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা জাতীয় পাটির ভারপ্রাপ্ত সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবার রহমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড