• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১ : নেপথ্যে চাঁদাবাজি

  গাংনী প্রতিনিধি, মেহেরপুর

১২ ডিসেম্বর ২০১৮, ২২:০৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত সোহেল রানা (ছবি : দৈনিক অধিকার)

গাড়ি থেকে চাঁদার টাকা তুলতে গিয়ে গাড়ি থেকে পিছলে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন সোহেল রানা (২৭) নামের এক যুবক।

বুধবার (১২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে মেহেরপুর সদরের চাঁদপুর গ্রামের অদূরবর্তী কবরস্থানের পাশে চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন দলকা লক্ষ্মীপুর গ্রামের আশাবুল হকের বড় ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলাইডাঙ্গার নুরুর ছেলে মুন্নার নেতৃত্বে সিংহাটি গ্রামের রহমানের ছেলে ইখলাছ ও চুয়াডাঙ্গা দামুড়হুদার দলকা লক্ষ্মীপুর গ্রামের আশাবুলের ছেলে সোহেল রানা চাঁদপুর গ্রামের অদূরবর্তী কবরস্থানের নিকট ট্রাক, আলমসাধু ও নছিমন ঠেকিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চাঁদা তুলে আসছে। ৩ জনই মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কালো কার্ডধারী সদস্য বলে জানা যায়।

ঘটনার দিন বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গাগামী একটি কাঁচামাল ভর্তি ট্রাকের গতিরোধ করে গাড়িতে উঠে চাঁদার টাকা নিতে গিয়ে পা পিছলে পড়ে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সোহেল রানা।

খবর পেয়ে বারাদী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আব্বাস আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশের একটি সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ক্যাম্প হেফাজতে রাখেন।

মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক আলতার হোসেন বলেন, রাস্তায় এভাবে যানবাহনের গতিরোধ করে চাঁদা তোলা অবৈধ।

ভুক্তভোগীরা বলেন, কীসের বলে এরা এভাবে চাঁদা তোলে এর একটা প্রতিকার হওয়া দরকার আমরা এদের অত্যাচারে অতিষ্ঠ। এ ব্যাপারে মুন্নার সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বারাদী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই আব্বাস আলী বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করে ক্যাম্প হেফাজতে রাখা হয়েছে।

উল্লেখ্য যে, গত বছর এভাবেই একটি কাঁচামালের ট্রাকের গতিরোধ করে চাঁদা নিতে গেলে ড্রাইভার গাড়ি না থামিয়ে পালাতে গেলে লাঠি দিয়ে ড্রাইভারের হাতে সজোরে আঘাত করলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি দুর্ঘটনা কবলিত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড