• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদালত প্রাঙ্গণে বিএনপি নেতাকে অপহরণের চেষ্টা

  কুমিল্লা প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ২০:৩১
কুমিল্লা
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব আলম (ছবি : দৈনিক অধিকার)

সদ্য কারামুক্ত কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরীর ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১২ ডিসেম্বর) জেলা আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

জানা যায়, আদালতে মামলার হাজিরা দিতে যাওয়ার সময় আদালতের প্রবেশ মুখে পৌঁছামাত্র কালো মাইক্রোবাস থেকে ১০-১৫ জনের একটি দল তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে তাকে অপহরণের চেষ্টা করে। এ সময় মাহাবুব চৌধুরীর স্ত্রী নাসরিন আক্তার তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ওপরও হামলা চালানো হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা টাওয়ার হসপিটালে ভর্তি করে।

আহত বিএনপি নেতা মাহবুব চৌধুরী জানান, কুমিল্লার আদালতে মামলার হাজিরা দেওয়ার জন্য স্ত্রীসহ তিনি যাচ্ছিলেন। তার গাড়িটি যখন আদালতের প্রবেশ মুখে পৌঁছে তখন ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি দল তার ওপর হামলা চালায়। এ সময় তার সঙ্গে থাকা প্রায় ৮০ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়।

এ বিষয়ে কুমিল্লা কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জী বলেন, এ সময় আমি বাইরে ছিলাম। আমি এ বিষয়ে কিছু জানি না।

মাহাবুব চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে যান কুমিল্লা-৬ সদর আসনের বিএনপির প্রার্থী আমিন-উর রশিদ ইয়াছিন, বিএনপি নেতা কাউন্সিলর শাহ আলম মজুমদারসহ দলীয় নেতাকর্মী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড