• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝুলন্ত লাশ রেখে পালিয়ে গেলেন স্বামী

  শাহজাদপুর প্রতিনিধি, সিরাজগঞ্জ

১২ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১
নিহত
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জে ঘরে স্ত্রী নার্গিস আক্তারের (২০) ঝুলন্ত লাশ রেখে পালিয়ে গেছেন স্বামী এলাহী। বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের শেলাচাপরি পূর্বপাড়া গ্রামে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নার্গিস ভ্যানচালক এলাহীর চতুর্থ স্ত্রী। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।

এদিকে নিহতের পরিবারের দাবি, তার স্বামী এলাহী রাতে হত্যার পর ঘরে তার লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, ঘটনার দিন সকালে নার্গিস আক্তারের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা। পরে পুলিশ এসে নার্গিসের লাশ উদ্ধার করে।

জানা যায়, তিন বছর আগে এলাহীর সঙ্গে একই ইউনিয়নের সদামারা গ্রামের মাইজ প্রামাণিকের মেয়ে নার্গিসের বিয়ে হয়। তাদের ছয় মাস বয়সী একটি মেয়ে রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া জানায়, লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তর রির্পোট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড