• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় সভাপতি ও সম্পাদকসহ বিএনপির ২৭ নেতাকর্মী আটক

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ১২:১১

কুষ্টিয়া
ছবি : নিজস্ব (প্রতীকী)

কুষ্টিয়া শহর বিএনপির ২৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক এ কে বিশ্বাস বাবু এবং সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এসএম ওমর ফারুক ছিলেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া রেলওয়ে কোর্ট স্টেশন সংলগ্ন নির্বাচনী কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

বিএনপি প্রার্থীর কার্যালয়ের সামনের সড়ক দিয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের মিছিলের ওপর বিএনপি কর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ করার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে বিএনপির নেতাকর্মীরা জানান, বিএনপি নির্বাচনী কার্যালয়ে প্রার্থীর সঙ্গে দলীয় নেতাকর্মীদের নির্বাচনী বৈঠক চলছিল। এ সময় নৌকা প্রার্থীর সমর্থকদের একটি মিছিল বিএনপির নির্বাচনী কার্যালয়ে অকস্মাৎ প্রবেশ করে তাদের হুমকি প্রদান ও কয়েকজনকে পিটিয়ে আহত করে।

এ ঘটনার পর ওই নির্বাচনী কার্যালয় প্রায় এক ঘণ্টা ঘেরাও রেখে তল্লাশি করে পুলিশ। এ তল্লাসির সময় বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী জাকির হোসেন সরকার তার কার্যালয়ের একটি কক্ষে অবরুদ্ধ ছিলেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য বিএনপির নেতাকর্মীদের আটক করা হয়েছে। তবে অভিযোগ পাওয়া না গেলে তাদের ছেড়ে দেওয়া হবে।

বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী জাকির হোসেন সরকার সাংবাদিকদের কাছে দাবি করেন, সম্পূর্ণ বিনা উসকানিতে নৌকার প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী কার্যালয়ে প্রবেশ করে হুমকি প্রদান ও কয়েকজন কর্মীকে মারধর করেছে।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড