• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিকশাচালককে পিটুনি : ভাইরাল সেই নারীর পরিচয় (ভিডিও)

  অধিকার ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৮, ০৩:৩৫
সুইটি আক্তার মিনু
সুইটি আক্তার মিনু। ছবি: ফেসবুক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। মোবাইলে ধারণ করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে রিক্সাচালকের ওপর এক নারী চড়াও হয়েছেন। তিনি নিজেই ওই রিক্সার যাত্রী। দ্রুত গতিতে রিক্সা না চালানোর কারণে তিনি চালকের ওপর চটেছেন। ভিডিওতে রিক্সাচালকের ওপর মারমুখী দেখা যাচ্ছে তাকে। এক পর্যায়ে রাস্তায় নেমে প্রকাশ্য দিবালোকে সবার সামনে রিক্সা থেকে নেমে চালকের গায়ে হাতও তোলেন তিনি। আবারো রিক্সায় উঠে হাতের ব্যাগ দিয়ে চালককে মারতে উদ্যত হন। ক্ষুব্ধ হয়ে তাকে লাথি ছুঁড়তেও দেখা গেছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

সড়কে এ ধরনের পরিস্থিতিতে আশেপাশের স্বাভাবিকভাবেই উৎসুক মানুষের জড়ো হয়ে পড়ে। সেখানেও তাই হয়েছে। এক পর্যায়ে সেখানে থাকা এক বয়স্ক লোক মহিলার আচরণের প্রতিবাদ করলে তার সঙ্গেও বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। অনেকেই তার এমন আচরণের প্রতিবাদ করছিলেন। ভিডিওর শেষে দেখা যায়, বয়স্ক মানুষটির সামনে তিনি মারমুখী হয়ে নেমে এসেছেন। আর সেখানেই ভিডিওর সমাপ্তি ঘটেছে। এরপর কি হয়েছে তা জানা যায়নি।

এখানে দেখুন ভিডিওটি-

ভিডিওটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে। এটি দেখে নানা রকম মন্তব্য করছেন। বেশিরভাগ ক্ষেত্রেই তারা ওই নারীর এমন অভদ্র আচরণের তীব্র নিন্দা জানাচ্ছেন।

রিকশাচালককে পেটানো কে এই নারী! জানা গেছে এর জবাব। জবাবটি দিয়েছেন ওই নারী নিজেই। মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটের দিকে তিনি ফেসবুকে নিজের ছবিসহ একটি স্ট্যাটাস পোস্ট করেছেন।

সেখানে তিনি উল্লেখ করেছেন- ‘আমি সুইটি আক্তার মিনু, সাধারন সম্পাদিকা আওয়ামীলীগ ৭নং ওয়ার্ড রুপনগর ঢাক আবাসিক এলাকা। আজকে সকালে যে ঘটনা ঘটেছে সেটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা।’

পোস্টে তিনি অভিযোগ করে বলেন, ‘সকাল বেলার এই ঘটনাকে কেন্দ্র করে ফেসবুকে অনেকেই তার ও তার দলকে নিয়ে অপপ্রচার চালাচ্ছেন।’

এছাড়া তিনি ভিডিওটি ভাইরাল করায় নেটিজেনদের উদ্দেশে হুশিয়ারি দেন এই বলে, যারা অপপ্রচার চালাচ্ছেন তাদের বিরুদ্ধে আমি থানায় মামলা করবো।

তার স্ট্যাটাসটি দেওয়া হলো:

স্ট্যাটাসটি দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বসচা আরম্ভ হয়। আসলেই তিনি আওয়ামী লীগ ৭নং ওয়ার্ড রুপনগর ঢাকা আবাসিক এলাকার সাধারণ সম্পাদিকা কিনা, নাকি বিষয়টি অপপ্রচার। সেই প্রশ্নের জবাবে তার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ইতোমধ্যে। যেখানে দেখা গেছে তিনি তার দলীয় প্রতীক নৌকা নিয়ে অন্যদের সঙ্গে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

দেখুন তার সেই রাজনৈতিক মিছিলের ভিডিও :

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড