• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস চাপায় প্রাণ গেল প্রাইভেটকার চালকের

  সাভার প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৯
নিহত
ছবি : প্রতীকী

সাভারে যাত্রীবাহী বাস চাপায় আসাদুজ্জামান নামের (২০) এক প্রাইভেটকার চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে প্রাইভেটকারে থাকা অন্তত চার জন যাত্রী। এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। শনিবার (৮ ডিসেম্বর) মধ্যরাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় গভীর রাতে আসাদুজ্জামান নামের ওই প্রাইভেট কারচালক প্রাইভেট কার নিয়ে ঢাকা আরিচা মহাসড়ক দিয়ে সাভারে আসছিলেন এ সময় তার প্রাইভেট কারটি ঢাকা আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় পৌঁছলে গাবতলী থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস প্রাইভেটকারকে চাপা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়।

এ সময় প্রাইভেট কার চালক আসাদুজ্জামানসহ চারজন পাঁচজন গুরুতর আহত হয়। পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে স্থানীয়রা চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৯ ডিসেম্বর) ওই চালকের মৃত্যু হয়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হানিফ পরিবহনের বাসটি ও এর চালক জাকির হোসেন বুলবুল (৪৫) ও হেলপার আবেদ আলীকে (৫০) আটক করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এস আই হানিফ মিয়া।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড