• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইজতেমায় সংঘর্ষে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ 

  মধুপুর প্রতিনিধি, টাঙ্গাইল

০৯ ডিসেম্বর ২০১৮, ১৪:০৪
মিছিল
মধুপুরে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আলেম ওলামারা (ছবি : দৈনিক অধিকার)

টঙ্গীতে ইজতেমা ময়দানে সংঘর্ষের প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারের দাবিতে টাঙ্গাইলের মধুপুরে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আলেম ওলামারা। রবিবার (৯ ডিসেম্বর) সকালে দাওয়াতে তাবলিগের সাথী ও মধুপুর ওলামা পরিষদের উদ্যোগে শহরের মারকাজ মসজিদ প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মধুপুর উপজেলা কার্যালয়ে গিয়ে সমাবেশ ও মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

মিছিলে নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে এই স্লোগানে মুখরিত হয়ে ওঠে মধুপুরের রাজপথ। উপজেলা পরিষদের প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মধুপুর শাখার দাওয়াত তাবলীগের আমির জনাব মো. সোলায়মান কাসেমি। মধুপুর বাস্ট্যান্ড জামে মসজিদের খতিব মুফতি আনোয়ার ইসলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সরোয়ার আলম খান আবু সাহেব।

এ সময় বক্তরা অভিলম্বে এই ঘটনায় জড়িত উগ্র সাদপন্থি ফরিদ মাসুদ, ওয়াসিফ ও নাসিমসহ মধুপুর সঠিবাড়ি গ্রাম থেকে কয়েক জন সাদ পন্থি ইজতেমায় হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। একইসাথে তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড