• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

পাবনায় বিএনপির জনসভা থেকে হামলা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৮

  পাবনা প্রতিনিধি ০৮ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৪

পাবনা
বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা হাবিবের নির্বাচনী জনসভা থেকে আ. লীগ নেতাকর্মীদের ওপর হামলা

পাবনা-২  (বেড়া- সুজানগর) আসনের বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা হাবিবের নির্বাচনী জনসভা থেকে আ. লীগ নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার বেলা দেড়টার দিকে আমিনপুর থানার মাসুমদিয়া বাজারে এ ঘটনা ঘটে। বিএনপি কর্মীদের এ হামলায় মাসুমদিয়া ইউপি চেয়ারম্যান  ও আ. লীগ নেতা মিরোজ হোসেনসহ আ. লীগের অন্তত ৮জন নেতাকর্মী আহত হয়েছেন। আহত মিরোজ হোসেন বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের পাবনা জেলা কমিটির সভাপতি।

আহত অন্যান্যরা হলেন- যুবলীগের মাসুমদিয় ইউনিয়নের আহ্বায়ক মানিক মণ্ডল, যুবলীগ নেতা ইসলাম কাজী, বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলম মোল্লা, ছাত্রলীগ কর্মী অর্জুন কুমার, আদল হলদার, মানিক, রেজাউল। এদের বেশ কয়েকজনকে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

হামলায় মাসুমদিয়া ইউপি চেয়ারম্যান  ও আ. লীগ নেতা মিরোজ হোসেন জানান, শনিবার দুপুরে মাসুমদিয়া ইউনিয়নে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের একটি সভা শেষে তিনিসহ ১৫-২০ জন নেতাকর্মী হোন্ডায় করে ফিরছিলেন। তারা মাসুমদিয়া বাজারে পৌঁছালে সাবেক এমপি  ও বিএনপি নেতা এ.কে.এম সেলিম রেজার নির্বাচনী জনসভা থেকে অতর্কিত তাদের ওপর হামলা চালান হয়। সন্ত্রাসীরা তাদের ওপর ইট-পাটকেল নিক্ষেপসহ বেধড়ক লাঠিপেটা করে। 

এ সময় বিএনপির ওই নির্বাচনী জনসভায় বিএনপি নেতা এ.কে.এম সেলিম রেজা উপস্থিত ছিলেন না বলে স্থানীয়রা জানান। 

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। 

ওসি আরও জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করা হয়েছে। এরা হলেন- বাবু মন্ডল, ইসমাইল, আলতাব হোসেন, কালাম, শাহ আলম, সিদ্দিক, মিঠুন ও মনছুর রহমান। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে ওসি জানান। 

বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রবীর সাহা এক বিবৃতিতে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড