• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্রাম্যমাণ ভাত বিক্রেতাকে ধর্ষণের পর হত্যা

  অধিকার ডেস্ক

০৮ ডিসেম্বর ২০১৮, ০৯:০৬
ধর্ষণ
ছবি : প্রতীকী

ঢাকার কেরানীগঞ্জে বৈশাখী বেগম (২৮) নামের এক নারীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আগানগরের নবাসাধু রোডে অবস্থিত মাকসুদা গার্ডেন সিটি থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের স্বামীর নাম মো. কবির হোসেন তারা নবাসাধু এলাকার এক বাড়িতে ভাড়া থাকত।

তিনি নবাসাধু রোডের মাকসুদা গার্ডেন সিটির তৃতীয় ও চতুর্থ তলায় অবস্থিত গার্মেন্টসের কর্মীদের খাবার সরবরাহ করত। নিহতের লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত বৈশাখী বেগম একজন ভ্রাম্যমাণ ভাত বিক্রেতা। প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যায়ও মাকসুদা গার্ডেন সিটির ভাত রান্না করে ওই মার্কেটের চতুর্থ তলায় গার্মেন্টস কর্মীদের সরবরাহ করতে যায়। কিন্তু সেদিন মার্কেটটি বন্ধ থাকায় তেমন লোকজন ছিল না। এই সুযোগে দুর্বত্তরা তাকে ওই মার্কেটের আন্ডার গ্রাউন্ডে নিয়ে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই বাবুল শরীফ বলেন, ‘আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই যুবতীর পূর্বপরিচিত।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড