• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ওরা কোথায় যাবে তা বলে যায়নি', অতঃপর সড়কে লাশ

  অধিকার ডেস্ক    ০৭ ডিসেম্বর ২০১৮, ২১:০৯

বাস ও মোটরসাইকেল
জব্দ করা বাস ও মোটরসাইকেল (ছবি : সংগৃহীত)

যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কেলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো জ-১১-৩০৯০) সঙ্গে সাভারগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন।

নিহতরা- সাভারের আশুলিয়া থানার সিন্ধুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে গণবিশ্ববিদ্যালয়ের ছাত্র মৃদুল হোসেন, একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মানিক হোসেন ও মোমিন সিকদারের ছেলে এসএসসি পরীক্ষার্থী আবু কাউসার হোসেন হৃদয়। তারা সবাই মোটরসাইকেলের আরোহী।

নিহত হৃদয়ের দাদা আব্দুল বাছেদের সঙ্গে কথা বললে তিনি জানান, মোটরসাইকেল মেরামত করার কথা বলে বিকেল ৩টায় তিন বন্ধু মিলে বাড়ি থেকে বের হয়েছিল। তবে ওরা কোথায় যাবে তা বলে যায়নি।

খবর পেয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করেছে এবং দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে ধামরাই থানার এসআই আবু সাঈদ আল পিয়াল জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড